পেঁয়াজ নিয়ে আমূল গার্লের অন্যরকম বিজ্ঞাপন

Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক: ভারতের দুগ্ধজাত পণ্য উৎপাদনকারী অন্যতম ব্র্যান্ড আমূলের বিজ্ঞাপনে সব সময়ই থাকে নতুনত্ব। বিশেষ করে সমসাময়িক পরিস্থিতির হাস্য-রসাত্মক উপস্থাপনে প্রতিষ্ঠানটির জুড়ি নেই। পেঁয়াজ দাম বাড়াও এর আওতার বাইরে থাকলো না।

রান্নাঘরে আবশ্যকীয় এই মসলার দাম ভারতের বেশির ভাগ রাজ্যে কেজি প্রতি ১০০ রুপি ছুঁয়েছে। তামিলনাড়ুতে যা পৌঁছেছে ১৮০ রুপিতে।

আমূলের সাম্প্রতিক বিজ্ঞাপনে যথারীতি হাজির আইকনিক মাস্কেট গার্ল। পেঁয়াজ কাটার ছুরি প্রস্তুত তার কোলের ওপর। কিন্তু পেঁয়াজ তিনটি ভেলকিবাজির কারণে অধরাই থেকে যাচ্ছে। ক্যাপশনে বলা হচ্ছে, ‘কাহো না পেঁয়াজ হ্যায়’ বা ‘বলো না পেঁয়াজ’। সঙ্গে একটি ট্যাগলাইন “আমূল তোমাকে কখনো কাঁদাবে না।” অর্থাৎ, পেঁয়াজের সংকটের জনগণ কাঁদলেও আমূলের কোনো সংকট নেই।

টুইটারে বিজ্ঞাপনটি শেয়ার করে ইতিবাচক সাড়া পেয়েছে আমূল ইন্ডিয়া। অনেকে এই নিয়ে মজা করেছে। একজন লিখেছেন, আমূল এখন চাইল ওনিয়ন বাটার উৎপাদন করতে পারে। আরেকজন জিজ্ঞাসা করেছে, এক লিটার আমূল দুধের সঙ্গে এক কেজি পেঁয়াজ দেওয়া যায় কিনা?

সম্প্রতি দেশব্যাপী পেঁয়াজ নিয়ে হাহাকারের কারণে ভারতের কেন্দ্রীয় সরকার ১.২ লাখ পেঁয়াজ আমদানির অনুমোদন দিয়েছে। এ ছাড়া খাদ্য মন্ত্রণালয়ই দরপত্রের মাধ্যমে ১ লাখ টন পেঁয়াজ আমদানি করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here