আশুলিয়ায় ধানের খড় বোঝাই ট্রাকে আগুন

আগের সংবাদ

আশুলিয়ায় এমএলএম প্রতারক চক্রের ১২ সদস্য গ্রেপ্তার

পরের সংবাদ

আশুলিয়ায় ৩ হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:৫৬ অপরাহ্ণ, ১২/১২/১৯

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় প্রায় তিন কিলোমিটার এলাকার অবৈধ গ্যাস সংযোগ কাজে ব্যবহৃত পাইপ লাইন তুলে সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল বিপনন অফিস। এই অভিযানে আনুমানিক তিন হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও সংযোগ কাজে ব্যবহৃত রাইজার এবং ১ ও ২ ইঞ্চি সাইজের ব্যবহৃত পাইপ খুলে জব্দ করা হয়েছে।

বৃহষ্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার ঘোষবাগ এলাকায় দুইটি ‘স্পটে’ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সহ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, সহ-কর্মকর্তা এহসানুল হক, সহ-ব্যবস্থাপক ইদ্রিস আলীসহ তিতাসের কারিগরি টিমের প্রায় ৮০ জন শ্রমিক।

অভিযানের ব্যাপারে আবু সাদাত মোঃ সায়েম জানান, আশুলিয়ায় দুইটি এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ সংযোগগুলি বিচ্ছিন্ন করা হয়েছে। এই দুই এলাকার প্রায় ৩ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলা ফেলা হয়েছে এবং আনুমানিক প্রায় ৩ হাজার বাসাবাড়ীতে নেয়া অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ ধরনের অভিযান মাস জুড়ে চলবে বলেও জানান তিনি।

অভিযান চলাকালে ওই এলাকায় যেকোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মিরাজ হোসেনর এর নেতৃত্বে পুলিশ একটি ট্রিম মোতায়েন ছিলো।