আশুলিয়ায় চিরকুট লিখে তরুণীর আত্মহত্যা

Print Friendly, PDF & Email

ইস্কান্দার হোসাইন (রুদ্র), নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার ভাদাইল এলাকায় আখি আকতার (১৫) নামের এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে।

রোববার (৮ ডিসেম্বর) সকালে আশুলিয়ার ভাদাইল এলাকার আক্কাস আলী মার্কেট সংলগ্ন ইলিয়াস হোসেনের ভাড়া বাড়ী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আখি আকতার বগুড়া জেলার সারিয়াকান্দি থানার দোরগাছা গ্রামের মহবর আলীর মেয়ে।

এ ব্যাপারে পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত ওই তরুণী তার বোনের সাথে ভাদাইলের একটি ভাড়া বাসায় থাকতো। গতকাল নিহতের বোন সন্ধ্যা সাতটার দিকে অফিস থেকে বাসায় ফিরে দেখেন ভিতর দিয়ে ঘরের দরজা আটকানো। অনেক ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় লোকজন ডেকে দরজা ভেঙ্গে প্রবেশ করে দেখেন ওই তরুণী সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। পরে পুলিশকে খবর দিলে আজ সকালে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ জানান, নিহত ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে, চিরকুটে লিখা রয়েছে,‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’। পরিবারের সাথে কথা বলে জানা যায়, অতিরিক্ত জেদের বসে ওই তরুণী আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ধারণা পাওয়া গেছে। নিহতের দেহে কোনো আঘাতের চিহ্ন নেই। কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here