আশুলিয়ায় শেখ ফজলুল হক মনি’র জন্মদিন পালিত

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কমিটির উদ্যোগে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয়ে যুগ্ম-আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারন সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নুরুল আমিন সরকারের তত্বাবধানে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ সোহেল সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিঃ ইসমাইল হোসেন (বকুল) ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রাজন ভূইয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সোহেল মোল্লা, রাসেল কমান্ডার, ফরহাদ হোসাইন সোহাগসহ আশুলিয়া থানা ও ইউনিয়ন কমিটির অন্যন্য নেতাকর্মীরা।

সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ সকল শাহাদাৎ বরনকারীদের রুহের মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here