আশুলিয়ায় সন্ত্রাসী হানিফ ও তার সহযোগীদের শাস্তির দাবিতে মানব বন্ধন

আগের সংবাদ

আশুলিয়ায় গৃহবধূর মৃতদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় নিখোঁজ শিক্ষার্থী সোনাইমুড়ীতে উদ্ধার, আটক ১

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:১৭ অপরাহ্ণ, ২৯/১১/১৯

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়া থেকে নিখোঁজের ১২ দিন পরে তাসমীম (১৫) নামে এক শিক্ষর্থীকে নোয়াখালীর সোনাইমুড়ী থেকে উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তরিকুল ইসলাম রাব্বী (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

বৃহষ্পতিবার (২৭ নভেম্বর) মধ্যরাতে নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার দেবপুর গ্রামের শাহাদাত হোসেন এর বাড়ি থেকে তাকে উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশের চৌকস অফিসার এসআই সাজ্জাদুর রহমান ও তার টিমের পুলিশ সদস্যরা।

এর আগে গত ১৬ নভেম্বর বিকেলে আশুলিয়ার ভাদাইল বাজার এলাকা থেকে ওই শিক্ষার্থী নিখোঁজ হয়। এ ঘটনায় ২৭ নভেম্বর রাতে শিক্ষর্থীর বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অপরহণ মামলা দায়ের করেন।

নিখোঁজ শিক্ষার্থী তাসমীম (১৫) স্থানীয় সুবন্ধি মহিলা মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী। আটক তরিকুল ইসলাম রাব্বী (২৬) নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার দেবপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অপহৃত শিক্ষার্থী নোয়াখালীর সোনাইমুড়ীতে আছে। পরে রাতে একটি ট্রিম নিয়ে শিক্ষার্থীকে উদ্ধার করি এবং একজনকে আটক করি।