পুলিশের উপর হামলা: দেলোয়ার জমিদার ও তার স্ত্রী আটক

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

আশুলিয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় এক এসআইসহ ৪ পুলিশ আহত হয়েছে। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার জামগড়া ভূঁইয়া পাড়া এলাকার দেলোয়ার জমিদারের নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আহতরা হলেন- আশুলিয়া থানার এসআই অহিদ মিয়া, কনস্টেবল জুয়েল, লাল মিয়া ও গাড়ির ড্রাইভার আতাউর রহমান।

পুলিশ জানায়, সুমাইয়া নামের এক মেয়ে অন্য এক ছেলের সাথে পালিয়ে আসে বেশ কয়েকদিন আগে। তারা পালিয়ে এসে দেলোয়ার জমিদারের বাড়িতে বাসাভাড়া করে থাকতে শুরু করেন। এই খবর পেয়ে ভাই বিল্লাল হোসেন (২০) ও বড় বোন মাহমুদা (৩৫) মিলে তাকে উদ্ধারে আসে। পরে দেলোয়ার জমিদার তাদেরকে আটক করে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। পরে তারা ৯৯৯ নাইনে ফোন করে। ফোন কল পেয়ে পুলিশ আটকদের উদ্ধারে গেলে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে এক এসআইসহ চার পুলিশ আহত হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই অহিদ মিয়া বলেন, বিল্লাল হোসেন (২০) ও বড় বোন মাহমুদা (৩৫) কে আটক করে ২ লক্ষ টাকা চাঁদা চেয়ে অত্যাচার করছে। এমন ফোন কলের ভিত্তিতে আটকদের উদ্ধারে গেলে দেলোয়ার জমিদার ও তার লোকজন আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদাকে আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আমি নিজেও গুরত্বর আহত।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরর পস্তুতি চলেছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here