আশুলিয়ায় গাছ কেটে জমি দখলের চেষ্টা

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় গাছ কেটে জমি দখলের চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় শফিকুল ইসলাম বাধী হয়ে অভিযোগটি দায়ের করেন। এর আগে শুক্রবার সকাল ১০টার দিকে আশুলিয়ার কলতাসূতি আছানটেক মোল্লাপাড়া এলাকায় এ গাছ কাঁটার ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়নের কলতাসূতি মৌজার দাগ নং সি এস এস এ ১২৬, আরএস-২২২, জমির পরিমান ১৬ একর ২০ শতাংশ এর কাতে ২০৫ শতাংশ সম্পত্তি ক্রয় ও ওয়ারিশ সূত্রে মালিক হইয়া মোঃ শফিকুল ইসলাম সম্পত্তিতে বসতবাড়ী নির্মান করিয়া পূর্ব হইতে বসবাস ও চাষাবাদ করিয়া ভোগ দখলরত জমি জবর দখলের চেষ্টা করছে একটি কুচক্রিমহল। এর মধ্যে গত শুক্রবার (০৮ নভেম্বর) সকাল ১০ টার দিকে বিবাদী করিম প্রারামানিক (৫৫), পিতা- মোঃ হেলাল প্রামানিক, আওলাদ (৪৮), পিতা- মৃত মনু প্রামানিক, আমজাদ প্রামানিক (৪২), পিতা-হেলাল প্রামানিকসহ বেশ কয়েকজন জমিতে প্রবেশ করিলে জমির মালিক তাদেরকে বাধা প্রদান করে। বাধা প্রদান করায় জমির মালিককে মারধর করে গলায় থাকা স্বর্ণের চেন ও পকেটের নগদ ৪৭,০০০ টাকা ছিনিয়ে নেয় এবং প্রাণনামের হুমকি প্রদান করে। পরে তারা জমির সীমানার খুটি ভেঙ্গে ফেলে ও গাছ পালা কেটে ফেলে এবং জমিতে একটি সাইনবোর্ড টানিয়ে দিয়ে যায়।

এ ব্যাপারে জমির মালিক শফিকুল ইসলাম বলেন, উল্লেখিত জমি একটি কুচক্রিমহল জবর দখলের পায়তারা করছে। সেই সাথে বিভিন্ন সময়ে আমাকে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে।

এ ব্যাপারে জমিনে টানানো সাইনবোর্ডে দেওয়া ফোন নাম্বারে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here