মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

Print Friendly, PDF & Email

সারাদেশ ডেস্ক: কুমিল্লায় বাস ও ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছেন। এ ঘটনায় আগুনে পুড়ে নারী ও শিশুসহ তিন যাত্রী নিহত হয়েছে।

রোববার (১০নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা গোবিন্দপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মরদেহ এবং দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

নিহত ও আহত মাইক্রোবাসের যাত্রীরা কুমিল্লা আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলার বাসিন্দা। নিহতদের মধ্যে শিশু রবজা (৭) কুমিল্লা নগরীর অশোকতলা এলাকার মকবুল হোসেনের মেয়ে। বাকি এজন পুরুষ এবং একজন নারীর পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন-নিহত শিশু রবজার মা হালিমা বেগম (৪৫), কুমিল্লার আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকার আবুল কাশেম (৫০), জসিম উদ্দিন (৪৮), সজিব (২০), সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকার দুলাল মিয়া (৪৫) ও বলরামপুর এলাকার মজনু মিয়া (৫০)। তাদের সবার ২৫ থেকে ৫০ শতাংশ পুড়ে গেছে। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ও কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে পুলিশের ওসি আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, রোববার ভোর সাড়ে ৫টায় স্থানীয় যাত্রী পরিবহনকারী মাইক্রোবাস কুমিল্লা ক্যান্টনমেন্ট যাওয়ার সময় মহাসড়কের গোবিন্দপুর পৌঁছলে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। ঠিক একই সময় চট্টগ্রামমুখী একটি ট্রাক ওই মাইক্রোবাসটি ধাক্কা দিলে উল্টে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গাড়িতে আগুন লেগে যায়।

মাইক্রোবাসে থাকা যাত্রীদের মধ্যে একজন শিশু, একজন নারী ও একজন পুরুষ আগুনে পুড়ে মারা যায়। আহত হয় আরও পাঁচ যাত্রী। তাদের উদ্ধার করে চারজনকে কুমিল্লা মেডিকেল কলেজ ও একজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তী সময়ে অবস্থার অবনতি দেখে পাঁচজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here