আশুলিয়ায় স্কুল ব্যাগে ১৪০ বোতল ফেনসিডিলসহ আটক ৪

0
50
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর একটি আভিযানিক দল। এ সময় তাদের কাছে থাকা স্কুল ব্যাগ থেকে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় আশুলিয়ার নবিনগর ও পল্লিবিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শাহগুরুদাহ উত্তর পাড়ার মো. ইয়াজুল মন্ডলের ছেলে মো. আলাউদ্দিন (৩৫), মুন্সিগঞ্জ সদর উপজেলার পুকুরপাড়া এলাকার মৃত ওমর আলীর ছেলে হোসেন আলী (২৭), মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া গ্রামের আব্দুর রশিদ মন্ডলের ছেলে মো. আলামিন মন্ডল (২০) ও একই এলাকার বরালিদাহ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে মো. শাওন শেখ (১৮) ।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলাউদ্দিন নামের একজনকে আটক করলে তার কাছে থাকা স্কুলব্যাগ থেকে কিছু ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে আরো তিন জনকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা ৪টি স্কুল ব্যাগ তল্লাশি করে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ সময় তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে এই এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here