নবাগত লেস্সেকে হারাতে পারল না জুভেন্টাস

0
3
Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুমে ইতালিয়ান সেরি আয় দ্বিতীয়বারের মতো পয়েন্ট হারাল জুভেন্টাস। গোলহীন প্রধমার্ধের পর দ্বিতীয়ার্ধের শুরুতে এগিয়ে গেলেও ব্যবধান ধরে রাখতে পারেনি তারা। ছয় মিনিটের ব্যবধানে গোলটি শোধ করে দেয় নবাগত দল লেস্সে।

শনিবার রাতে ইতালির শীর্ষ লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। বল দখলে একাধিপত্য বজায় রাখার পাশাপাশি প্রথমার্ধে বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরী করেও জালের দেখা পায়নি জুভেন্টাস। গোলশূন্যতায় শেষ হয় প্রথমার্ধ।

বিরতির পর পঞ্চম মিনিটে স্পটকিক থেকে দলকে এগিয়ে নেন পাওলো দিবালা। ডি-বক্সে জুভেন্টাসের বসনিয়ান মিডফিল্ডার মিরালেম পিয়ানিচ ফাউলের শিকার হলে ভিএআর প্রযুক্তির সহায়তা নিয়ে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। সহজ সুযোগে গোল করতে ভুল করেননি আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা।

ছয় মিনিটের মধ্যেই গোলটি শোধ করে স্বাগতিক দল। এই গোলও আসে পেনাল্টি থেকে। ডি-বক্সে জুভেন্টাস ডিফেন্ডার মাটাইস ডি লিখটের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। বারো গজ দূর থেকে স্পটকিক থেকে জাল খুঁজে নেন লেস্সের অধিনায়ক মার্কো মানকসো।

এই নিয়ে চলতি মৌসুমে সেরি আয় দ্বিতীয়বারের মতো পয়েন্ট হারাল জুভেন্টাস। এর আগে ফিওরেন্তিনার মাঠে গোলশূন্য ড্র করে তারা।

লেস্সের সঙ্গে ড্র করলেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান থেকে নড়চড় হয়নি জুভেন্টাসের। নয় ম্যাচে তাদের পয়েন্ট ২৩।

দিনের অপর ম্যাচে নিজেদের মাঠে পার্মার সঙ্গে ২-২ গোলে করা ইন্টার মিলান ২২ পয়েন্ট নিয়ে আছে টেবিলের দ্বিতীয়স্থানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here