সাভার ও আশুলিয়ায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

সাভার ও আশুলিয়ায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) সাভার উপজেলা পরিষদ মিলনায়তন ও আশুলিয়ায় শিল্প পুলিশ-১ এর কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাভারে অনুষ্ঠিত র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি, অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু প্রমুখ।

এদিকে সকাল ১০ টায় আশুলিয়ায় অনুষ্ঠিত র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। এ সময় আরও উপস্থিত ছিলেন- বিজিএমইএ’র সভাপতি রুবানা হক, শিল্প পুলিশের এ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল আব্দুস সালাম, শিল্প পুলিশের পুলিশ সুপার সানা শামীনুর রহমান, ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেসাস হাসিনা দৌলাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও বিভিন্ন পোশাক কারখানার মালিক এবং শ্রমিক নেতারা।

এ আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক দমনে পুলিশ কাজ করে যাচ্ছে। পুলিশ বাহিনী এখন দেশের মানুষকে দিনরাত সেবা দিয়ে যাচ্ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here