যুবলীগ নেতা কবির সরকারের বিরুদ্ধে অপপ্রচার; থানায় ডায়েরি

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ধরনের অপপ্রচার ও কুৎসা রচনার অভিযোগে দুই জনের বিরদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে। যার নং-২০৬১।

শুক্রবার বিকালে আশুলিয়া থানার এসআই আঃ জলির জিডির বিষয়টি নিশ্চিত করেন। এর আগে বৃহষ্পতিবার রাতে এ জিডি দায়ের করেন আশুলিয়া থানা যুবলীগের সদস্য নজরুল ইসলাম সরকার।

ডায়েরী সূত্রে, গত ১৯/০৮/১৯ইং তারিখে আশুলিয়ার গাজিরচট এলাকায় জন্ম দিনের দাওয়াতে গেলে জৈনক কাজি আনিসুর এর সাথে কবির হোসেন সরকার তার মোবাইল দিয়ে একটি ছবি তুলেন এবং সেই ছবিটি ২০/০৮/১৯ ইং তারিখে কবির হোসেন সরকার তার নিজ ফেসবুক আইডিতে পোষ্ট করেন। গত ২৪/১০/২০১৯ ইং তারিখ রাতে ছবিটি এডিট করে দুই জনের মাঝে টাকার বান্ডিল রেখে গফ. ঝধসৎধঃ ও জধলরা গড়যধসসবফ নামে দুই বেক্তিদ্বয় তাদের নিজ ফেসবুক আইডিতে পোষ্ঠ করে। এতে করে বিভিন্ন স্থানে কবির হোসেন সরকার বিব্রতবোধ ও সমস্যার সম্মুখীন হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আঃ জলিল বলেন, বৃহস্পতিবার রাতে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এখনো তদন্ত করা হয়নি তবে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে কবির হোসেন সরকার জানান, ওই দুই ব্যাকিদ্বয়কে তিনি চিনেন না, হয়তো কোন সার্থনিশি মহল আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেও প্রতিপুর্ন ও তাদের সার্থ হাসিলের জন্য কাজটি করিয়াছেন। এ

এ সময় তিনি আরো জানান, দীর্ঘদিন যাবৎ একটি কুচক্রীমহল টাকার বিনিময়ে বিভিন্ন অনলাইন নিউজ প্রোর্টালে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে আসছে। বিভিন্ন ভাবে অপপ্রচার চালানোর মধ্য দিয়ে ব্যক্তি ইমেজ ও দলের মান ক্ষুন্ন করার পায়তারা করছে তারা। এতে করেও যখন তাদের সার্থ হাসিল হচ্ছে না, ঠিক তখনই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভ্রান্তি কর মিথ্যা পোষ্ট দিয়ে সমাজে আমাকে হেও প্রতিপূর্ণ করার চেষ্টায় লিপ্ত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here