সাভারে ৫২৫ বোতল ফেন্সিডিলসহ আটক-২

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

সাভারে নারীসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-১) এর একটি আভিযানিক দল। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারের পিছনের ব্যাক ডালা থেকে ৫২৫ বোতল ফেন্সিডিল, ০২ টি মোবাইল ফোন ও নগদ ১,৪২,০৮০/- টাকা উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাত ১১টার দিকে সাভারের গেন্ডা সাকিনস্থ মাছ বাজারের পশ্চিম পার্শ্বে রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ফরিদপুর জেলার সদর থানার করিমপুর গ্রামের আব্দুর রহমান খানের ছেলে মোঃ মনিরুল ইসলাম দাউদ খান (৪১) ও ফরিদপুর জেলার মধুখালী থানার কানাইপুর গ্রামের মোঃ সোহেল গাজীর মেয়ে শাবিবা ইয়াছমিন মুক্তা (২৬)। তাদের মধ্যে দাউদ বর্তমানে মানিকগঞ্জ জেলার সদর থানার লওখন্ড পুলিশ লাইনের পার্শে¦ জলিল সাহেবের বাড়িতে ও মুক্তা সাভারের উলাইল এলাকায় জসিম সাহেবের বাড়িতে ভাড়া থাকতেন বলে জানা যায়।

এ ব্যাপারে র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সারওয়ার-বিন-কাশেম জানান, মাদক ব্যবসায়ী চক্রটি ফেন্সিডিলের একটি বড় চালান কুষ্টিয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে প্রাইভেটকার যোগে রাজধানী ঢাকার উদ্দেশ্যে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেওয়ার উদ্দেশ্যে তারা প্রাইভেটকার যোগে মাদক নিয়ে আসতে ছিলো।

এছাড়াও তিনি আরো জানান, তারা দু’জনে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। এদের মধ্যে দাউদ কুষ্টিয়া জেলার সীমাস্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য এর চালান নিয়ে এসে ঢাকাস্থ মাদক ব্যবসায়ীর নিকট পৌছে দিত। এবং মুক্তা দাউদের সহযোগী। তারা ইতিপূর্বে ০৬/০৮টি মাদকের চালান গাজীপুরসহ আশপাশের জেলাসমূহে সরবরাহ করেছে বলে স্বীকার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here