লায়ন ইমামকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক পদে দেখতে চায় তৃণমূল

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:

জাতীয় শ্রমিক লীগ এর কাউন্সিল অধিবেশন আগামী ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে। এ কাউন্সিল অধিবেশনে বর্তমান সময়ে অন্যায়ের প্রতিবাদী কন্ঠ, আলোচিত উদ্দমী, শ্রমিকের কল্যাণে নিবেদীত প্রাণ, সৃৃজনশীল নেতা লায়ন মো: ইমাম হোসেনকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দেখতে চান তৃণমূল নেতারা।

বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ’য়সী প্রশাংসা করে তৃণমূল নেতাকর্মীরা বলেন, এই অগ্রযাত্রার একজন অন্যতম কর্মী জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মো: ইমাম হোসেনকে কেন্দ্রীয় কমিটির সাংগঠিন সম্পাদক পদে নির্বাচিত করা হোক।

জাতীয় শ্রমিক লীগকে আরো শক্তিশালি করার লক্ষে বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ বুকে ধারন করে দলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাওয়া প্রকৃত মুজিব সেনা লায়ন মোঃ ইমাম হোসেনকে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক হিসেবে দেখতে চায় দেশবাসী।

শুধু নিজস্ব দল বা রাজনৈতিক পরিচয়ের মধ্যে আবদ্ধ নন তিনি, পরাপকারী, দরিদ্র মানুষকে সহায়তা ও পথ শিশুদের সাথে বিভিন্ন কর্মকান্ডের জন্য আশুলিয়ার সাধারণ শ্রমিকদের কাছেও বেশ জনপ্রিয় এই শ্রমিকলীগ নেতা। তাই দল ও জন সাধারণের কল্যানে তাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক করা দরকার বলে মনে করেন শিল্পাঞ্চল সাভার-আশুলিয়ায় কর্মরত সাধারন শ্রমিকরা।

শ্রমিকবান্ধব এই নেতা পারিবারিক ঐতিহ্যের সূত্র ধরে স্কুলজীবন থেকেই রাজনীতিতে সক্রিয় ছিলেন। কলেজ জীবনের প্রথম ছাত্রলীগের সদস্য পদ ও পরে ছাত্রলীগের সভাপতির পদ লাভ করেন। কর্মজীবনে শ্রমিক সংগঠন ঢাকা বিভাগ শ্রমিক লীগ আশুলিয়া থানা সভাপতি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ আশুলি থানার সভাপতি ও পরে তিনি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির সভাপতি’র দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। শ্রমিক নেতা হিসেবে আশুলিয়ার মূল আওয়ামী লীগের শ্রদ্ধাভাজন সিনিয়র প্রতিটি নেতার সাথে সু-সম্পর্ক রেখেই চলছে তার পথচলা

এদিকে তিনি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির দায়িত্ব নেওয়ার পর থেকে সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদকব্যবসাসহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে জাতীয় শ্রমিক লীগের তৃণমূল নেতা কর্মীদের সাথে নিয়ে নিঃরলস পরিশ্রম করে যাচ্ছেন।
এ ব্যাপারে লায়ন মোঃ ইমামন বলেন, আমি দল থেকে কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ভালোবেসে রাজনীতিতে যোগ দিয়েছে। আমি দলকে যেমন ভালোবাসি তেমনি তৃণমূল আমাকে ভালোবাসে। তাই নেতা কর্মী ও জনগনের আশা পূরণে যদি দল আমাকে পদ দেয়, তাহলে সারা দেশবাসি আমাকে হাসি মুখে গ্রহন করবে বলে আমি আশাবাদী।

তিনি আরও বলেন, আমি যদি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হতে পারি তাহলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আশুলিয়াসহ সারা দেশকে একটি সচ্ছ সুন্দর দেশে রুপান্তরিত করার পক্ষে কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here