আশুলিয়ায় ১২শ বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ফাইল ছবি
Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় ১২শ বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সাভার জোনাল বিপনন অফিস। এই অভিযানে আনুমানিক ২ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলে ফেলা হয় এবং অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত রাইজার এবং ২ ইঞ্চি বিতরণ পাইপগুলি খুলে জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার  সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার দোসাইদ ও চারাবাগ এলাকার দুইটি ‘স্পটে’ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন- উপ-ব্যবস্থাপক আমিরুল ইসলাম, উপ-ব্যবস্থাপক মহিউদ্দিন, সহ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, সহ-কর্মকর্তা এহসানুল হক, সহ-ব্যবস্থাপক ইদ্রিস আলী, ঠিকাদার মোঃ মনির হোসেনসহ তিতাসের কারিগরি টিমের প্রায় ৮০ জন শ্রমিক।

অভিযানের ব্যাপারে আবু সাদাত মোঃ সায়েম জানান, আশুলিয়ায় দুইটি এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ সংযোগগুলি বিচ্ছিন্ন করা হয়েছে। এই দুই এলাকার প্রায় ২ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলা ফেলা হয়েছে এবং আনুমানিক প্রায় ১২শত বাসাবাড়ীতে নেয়া অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এই অবৈধ সংযোগ গ্রহনকারী এবং তাদেরকে যারা সংযোগ প্রদান করেছে এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ধরনের অভিযান মাস জুড়ে চলবে বলেও জানান তিনি।

অভিযান চলাকালে ওই এলাকায় যেকোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here