আশুলিয়ায় শ্রমিক নেতার সংবাদ সম্মেলন

Print Friendly, PDF & Email

হাসান ভূইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় ফেসবুকে বিভিন্ন ধরনের অপপ্রচার ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন গার্মেন্টস বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এবং সাভার আশুলিয়া ভাড়াটিয়া পরিষদের সভাপতি শ্রমিক নেতা সারোয়ার হোসেন।

সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে গাজীরচট ইউনিক এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় তিনি লিখিত বক্তব্য পাঠ ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

লিখিত বক্তব্যে সারোয়ার হোসেন বলেন, আমার সুনাম নষ্ট করার জন্য এবং আমাকে সাংগঠনিক কাজ থেকে দুরে রাখার জন্য কয়েকদিন যাবৎ একটি কুচক্রীমহল বিভিন্ন ফেইসবুক আইডি থেকে সোস্যাল মিডিয়ার মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। এবং মুঠো ফোনে আমাকে প্রাণনাশের হুমকিও প্রদান করে।

এ সময় তিনি আরো বলেন, বর্তমানে এই সিন্ডিকেট চক্রের কারণে আমাকে আকংকিতভাবে দিন কাটাতে হচ্ছে। আমার বাঁচার তাগিদে ও অপপ্রচার বন্ধে হুমকিদাতাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি। আপনাদের মাধ্যমে সরকার ও সকল সচেতন সমাজের নিকট আকুল আবেদন আমি যেন স্বাভাবিক জীবনযাপন করতে পারি।

এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ ইমন, মেহেদী সুমন, রাসেল মাদবরসহ আরো অনেকে।

এছাড়াও সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here