ইকার্দি-নেইমারের গোলে পিএসজির জয়

Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক: পিএসজির হয়ে নৈপুণ্য অব্যাহত রেখেছেন মাউরো ইকার্দি। টানা দুই ম্যাচে গোলের দেখা পেলেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। গোলের দেখা পেয়েছেন দলের তারকা ফরোয়ার্ড নেইমারও। তাতে অঁজিকে হারিয়ে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে পিএসজি।

প্যারিসে শনিবার রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-০ গোলের জয় পায় টমাস টুখেলের দল। ২-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল করে লিগের গত আসরের চ্যাম্পিয়নরা।

ম্যাচটির মধ্য দিয়ে পিএসজির হয়ে অভিষেক হলো স্প্যানিশ আক্রমণাত্মক মিডফিল্ডার পাবলো সারাবিয়ার। দলটির হয়ে প্রথম ম্যাচেই নিজে একটি গোল করার পাশাপাশি করিয়েছেন দুটি গোল।

ত্রয়োদশ মিনিটে আন্দের এররেরার বাড়ানো বলে ডি-বক্সের মাঝামাঝি থেকে সারাবিয়ার ডান পায়ের নিখুঁত শটে জালে বল জড়ান সারাবিয়া। ৩৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ইকার্দি। এই গোলেও অবদান ছিল সারাবিয়ার। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

৫৯তম মিনিটে সারাবিয়ার জোরালো ভলি গোললাইন থেকে ফেরান এক ডিফেন্ডার। দ্বিতীয় প্রচেষ্টায় ঠিকমতো শট নিতে পারেননি তিনি, ছোট ডি-বক্সে বল পেয়ে জালে ঠেলে দেন সেনেগালিস মিডফিল্ডার গেয়ি।

অতিথি দলের কফিনে শেষ পেরেক ঠুকেন নেইমার। এরিক মাক্সিম চুপো-মোটিংয়ের পাস ডি-বক্সে পেয়ে গোলরক্ষককে পরাস্ত করে ফাঁকা জালে বল পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এবারের আসরে এই নিয়ে চারটি গোল করলেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

নয় ম্যাচে সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে পিএসজি। দিনের অপর ম্যাচে নিসকে ১-০ গোলে হারানো নঁতে আছে দ্বিতীয়স্থানে। নয় ম্যাচে দলটির পয়েন্ট ১৯।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here