আশুলিয়ায় পাঁচ অবৈধ সিসা কারখানার মেশিন ধ্বংস

আগের সংবাদ

সাভার উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন গঠিত

পরের সংবাদ

সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় আহত, স্বামীর মৃত্যু

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:০৭ পূর্বাহ্ণ, ০৩/১০/১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার:

সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। ঘটনাস্থলেই তার স্বামী কাজী সেলিমুর রহমানের (৪৬) মৃত্যু হয়েছে। আহত খালেদা আক্তার জাহানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (০২-১০-২০১৯) রাত ৮টারদিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সালেহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পর রাস্তার পূর্বপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

সাভার উপজেলা সূত্রে জানা যায়, বুধবার বিকেলে অফিস শেষে স্বামীকে নিয়ে প্রাইভেটকারযোগে ঢাকার বাসার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে সালেহপুর ব্রিজের নিকট পৌঁছলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে উপজেলা মহিলা কর্মকর্তা খালেদা আক্তার জাহানের স্বামী সেলিম আহমেদের মৃত্যু হয়। এ সময় খালেদা আক্তারও গুরুতর আহত হন। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক অজিত কুমার সাহা বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করা হলে যান চলাচল স্বাভাবিক হয়। তবে এ ঘটনার সাথে জরিত ঘাতক চালককে আটক করা সম্ভব হয়নি।’

সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, একটি দ্রুতগতির ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের ওপর দিয়ে বিপরীত লেনের ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় প্রাইভেটকারে থাকা কাজী সেলিমুর রহমান নিহত হন ও তার স্ত্রী সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান গুরুতর আহত হয়।