প্রজন্মলীগের সভাপতিকে মারধর, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামিম আটক

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্র‌েস:

ঢাকা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ওবায়দুল ইসলাম ও মাই টিভি’র স্টাফ রিপোর্টার সাংবাদিক আব্দুল্লাহ আল ওয়াহিদকে মারধর করেছে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামিম ও তার ক্যাডার বাহিনী। এ ঘটনায় শামিমকে আটক করেছে পুলিশ। আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার দুপুর ১২ টার দিকে আশুলিয়ার কুরগাঁও এলাকায় শামিমের নিজস্ব অফিসে এ মারধরের ঘটনা ঘটে।

সাংবাদিক আব্দুল্লাহ আল ওয়াহিদ জানান, শামীমের বিরুদ্ধে জায়গা দখল ও চাঁদাবাজির অভিযোগ আসলে ঘটনার সত্যতা নিশ্চিত হতে ঘটনাস্থলে গেলে শামিম কোন প্রকার কথা না শুনে হকিস্টিক, রডসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমি ও ঢাকা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ওবায়দুল ইসলাস গুরুত্ব আহত হন। পরে পুলিশ গিয়ে আমাদের উদ্ধার করে এবং ছাত্রলেিগর সভাপতি শামিমকে আটক করে থানায় নিয়ে যায়।

ঢাকা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ওবায়দুল ইসলাম জানান, আমার নিকটতম এক আত্নীয় এর জমি আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামিম জবর দখল করে রেখেছে। আমি ওই জমি দেখতে গেলে শামিম ও তার ক্যাডার বাহিনী আমার উপর অতর্কিত হামলা চালায়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বলেন, আমি ঘটনাটি শুনেছি, সে যদি আমাদের সাংগঠনিক বিরোধী কোন কর্মকান্ড করে। তাহলে কেন্দ্রীয় নেত্রী বিন্দুদের সাথে আলাপ-আলোচনা করে, তার বিরুদ্ধে সাংগঠনিক নিয়মে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে এসআই নাহিদের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠাই। ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে এবং আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামিমকে আটক করে থানায় নিয়ে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here