আশুলিয়ায় নদীতে গোসল করতে নেমে আইটি কর্মকর্তা নিখোঁজ

আগের সংবাদ

ঈদযাত্রায় নিহতদের সবচেয়ে বেশি মোটরসাইকেল আরোহী

পরের সংবাদ

আশুলিয়ায় গণধর্ষণের শিকার উপজাতি গৃহবধূ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৫৪ অপরাহ্ণ, ১৮/০৮/১৯

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় উপজাতি (মারমা) গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। ধর্ষনের শিকার ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রোববার (১৮আগস্ট) সকালে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার নতুনপাড়া থেকে রনি (২১) নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে গত মঙ্গলবার ওই এলাকার মঈন উদ্দিনের বাড়িতে এ গণধর্ষনের ঘটনা ঘটে।

মামলার অভিযুক্তরা হলো- পাবনা জেলার আটঘরিয়া থানার পাইকপাড়া গ্রামের মন্টু মিয়ার ছেলে রনি (২১), ডেন্ডাবর এলাকার স্থায়ী বাসিন্দা খোরশেদ আলম খোকনের ছেলে জয় (২২) ও ফরিদপুর জেলার শামীম (২৬)। অভিযুক্ত রনি এবং শামীম ডেন্ডাবর এলাকায় বাসা ভাড়া করে থাকতেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, “গত মঙ্গলবার অভিযুক্ত তিনজন অবৈধভাবে মদ তৈরি অভিযোগ তুলে উপজাতি দম্পতির ঘরে ঢোকে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে ওই গৃহবধূর স্বামীকে মারধর ও বাসায় ভাংচুর করে। পরে তারা ওই গৃহবধূর স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে এবং ওই উপজাতি গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তারা ওই গৃহবধূর গলায় থাকা স্বর্ণের চেইন সহ নগদ পায় ১০হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় গত শনিবার রাতে তিনজনের নাম উল্লেখ্য করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে ভূক্তভোগী ওই উপজাতি গৃহবধু।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক দিপু জানান, উপজাতি গৃহবধুকে গণধর্ষণের ঘটনায় ইতোমধ্যেই রনি নামে এক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েয়ে। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।