সাভারে পানিতে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

আগের সংবাদ

সাভারের তিন সড়কে গাড়ির ধীরগতি

পরের সংবাদ

আশুলিয়ায় মাইক্রোবাসে আগুন, আহত ২

Bosir Ahmed

প্রকাশিত :১১:৪৭ অপরাহ্ণ, ০৮/০৮/১৯

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় মাইক্রোবাসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ওই মাইক্রোবাসে থাকা দুই ছাত্রী আহত হয়েছে। আহত দুই যাত্রীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  

বৃহষ্পতিবার রাত পনে ৯ টার দিকে আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের জিরাবো বাসস্ট্যান্ড এলাকায় এ অগ্নি কান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদে ঘরমুখো যাত্রী নিয়ে আশুলিয়া থেকে ছেড়ে আসা সাদা রংয়ের নোহা (ঢাকা মেট্রো-চ ১৫৩৭৪৮) একটি মাইক্রোবাস জিরাবো ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সামনে আসলে হঠাৎ করে আগুন লেগে যায়। মাইক্রোবাসে থাকা যাত্রীরা দ্রুত বের হয়ে যায়। পরে স্থাণীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে, ততক্ষনে আগুনে গাড়িটি পুরে ভূস্মিভুত হয়ে যায়। তারাহুরা করে বের সময় তারা আঘাত পেয়ে আহত হয়। পরে তাদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।  

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গাড়িতে কেউ সিগারেট কিংবা গাড়ির ভিতরে কোন প্রকার অগ্নির মাধ্যমে গ্যাসসিলিন্ডরে আগুন লাগে। পরে তা পুরো গাড়ি ছড়িয়ে পরে।

অন্যদিকে এই দুর্ঘটনার জন্য বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়েক তীব্র যানজটের সৃষ্টি হয় যার ফলে চরম দূর্ভোগে পরে ঈদে ঘরমুখো যাত্রীরা। এমনিতেই সারাদিনের বৃষ্টিতে তাদের যেন ভোগান্তির শেষ নাই।  

আগ্নিকার্ন্ডে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে কোন আগুন পাননি ডিইপিজেড ফায়ার সার্ভেসে একটি দল। পরে তারা ঘটনাস্থল পরির্দশন করে চলে আসে।