সাভারে মহাসড়ক অবরোধ করে অটোরিকশা চালকদের বিক্ষোভ

আগের সংবাদ

সাভারে ডেঙ্গুতে আক্রান্ত অর্ধশতাধিক

পরের সংবাদ

আশুলিয়ায় বাস চাঁপায় বিকেএসপির সাবেক শিক্ষার্থী নিহতের ঘটনায় মানব বন্ধন

Bosir Ahmed

প্রকাশিত :৬:১৩ অপরাহ্ণ, ২৯/০৭/১৯

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ায় শ্যামলী বাসের চাঁপায় সজিব আহম্মেদ নামে বিকেএসপি পাবলিক স্কুলের সাবেক এক শিক্ষার্থী নিহতের ঘটনায় মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল পালন করেছে বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

সোমবার সকাল ১১টার দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বিকেএসপি পাবলিক স্কুলের সামনে এ মনববন্ধন কর্মসূচী পালন করেন তারা।

এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সাভার পরিবহনের দুটি বাস ভাংচুর করে। এছাড়া মানবন্ধনে তারা ঘাতক শ্যামলী পরিবহনের বাসের চালক ও হেলপারকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা সহ ৬দফা দাবি উত্থাপন করে।

‘উই ওয়ান্ট জাস্টিজ’ ‘আর নয় রক্ত রাজপথে’ ‘সার্বক্ষণিক ট্রাফিক পুলিশ মোতায়েন’ ‘ঘরে ফেরার নিশ্চয়তা’ সহ বিভিন্ন লেখা সংবলিত ব্যানার ও প্ল্যাকার্ড নিয়ে বিকেএসপি পাবলিক স্কুল, অঞ্জনা মডেল হাইস্কুল, আলহাজ্ব আব্দুল মান্নান ডিগ্রি কলেজ, প্রফেসরস স্কুলসহ আশপাশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মানববন্ধনে অংশগ্রহণ করে।

উল্লেখ্য, গত ২৬শে জুলাই, শুক্রবার রাতে সজীব সাভারের একটি বিয়ে বাড়ীর অনুষ্ঠান শেষে বাসযোগে বাসায় ফেরার পথে জিরানী বিকেএসপি গেইটের সামনে বাস থেকে নামলে দ্রুত গতির শ্যামলী পরিবহনের একটি বাস সজীবকে চাঁপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।