সাভারের ধলেশ্বরীতে নিখোঁজ ৩ ছাত্রের মৃতদেহ উদ্ধার

আগের সংবাদ

সাভারের এনাম মেডিকেলে ডেঙ্গু রোগীর মৃত্যু

পরের সংবাদ

আশুলিয়ায় রাতের আধাঁরে ভেঙ্গে দিচ্ছে বিদ্যুৎ মিটার

Bosir Ahmed

প্রকাশিত :৭:২৭ অপরাহ্ণ, ২৮/০৭/১৯

মনিরুজ্জামান, নিজস্ব প্রতিবেদক:

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় বাসা বাড়ির গ্রাহকদের বিদ্যুৎ মিটার রাতের আধাঁরে ভেঙ্গে দিচ্ছে একটি চক্র।

শনিবার বিকালে এই বিষয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আশুলিয়ার চিত্রশাইল এলাকার ভুক্তভোগী কাজী জাফর আহম্মেদ নামের একজন গ্রাহক।

তিনি জানান, রাতের আধাঁরে কে বা কারা তার বাড়ির ৮টি বৈদ্যুতিক মিটার ভারি কোন বস্তু দিয়ে ভেঙ্গে দেয়। সকালে ঘুম থেকে ওঠে বাসায় বিদ্যুৎ সংযোগ না থাকায় মিটারের নিকট গিয়ে দেখেন ৮টি মিটার ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। বিষয়টি প্রতিবেশীদের নজরে আনলে তারাও কিছু বলতে পারছেন না। এঘটনার পর থেকে ওই এলাকার বাসা-বাড়ির মালিকদের মাঝে বিদ্যুৎ মিটার ভেঙ্গে দেয়ার আতঙ্ক বিরাজ করতে দেখা গেছে।

তিনি আরও বলেন, বেশ কিছুদিন ধরেই ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পক্ষ থেকে এলাকায় প্রি-পেইড মিটার গ্রহনের জন্য গ্রাহক পর্যায়ে চাঁপদিয়ে আসছে। এলাকাবাসী প্রি-পেইড মিটার গ্রহনে অনীহা প্রকাশ করছেন। গ্রাহকদের অনেকইে ধারনা করছেন রাতে মিটার ভাঙ্গার সাথে পল্লী বিদ্যুতের লোকজনই জড়িত থাকতে পারে।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর গ্রাহক সেবা শাখার প্রকৌশলী মাহফুজুর রহমান খান বলেন, গ্রাহকদের বিদ্যুৎ মিটার ভেঙ্গে দেয়ার সথে পল্লী বিদ্যুতের কোন কোন লোক জড়িত নয়। হয়তো ওই গ্রাহের সাথে কারো ব্যাক্তিগত দ্বন্দ্বের জেরেই এ ধরনের ঘটনা ঘটেছে। তবে ভুক্তভোগী গ্রাহক তাদের নিকট অভিযোগ জানালে দ্রুত ব্যবস্থা গ্রহন করবেন।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক আবু সাজ্জাদ বলেন, রাতের আধাঁরে বিদ্যুৎ মিটার ভেঙ্গে দেয়ার বিষয় একজন গ্রাহক লিখিত অভিযোগ দায়েল করেছেন। পুলিশ তদন্তের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবেন বলে তিনি নিশ্চিত করেন।