পানি পড়া খেয়ে ২ জনের মৃত্যু, কবিরাজ আটক

আগের সংবাদ

সাভারে বিদেশে লোক পাঠানোর নামে চলছে প্রতারণা ব্যবসা

পরের সংবাদ

তুরাগে নিমজ্জিত ট্যাক্সিক্যাব চালকের পরিচয় মিললেও সন্ধান মেলেনি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:১৬ অপরাহ্ণ, ২২/০৭/১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার:

সাভারের আমিনবাজার সালেহপুর ব্রিজ থেকে তুরাগ নদে পড়ে যাওয়ার ১৮ ঘন্টা (এই প্রতিবেদন লেখা পর্যন্ত) পার হলেও  প্রাইভেটকারটি উদ্ধার করা সম্ভব হয়নি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালালেও তীব্র স্রোতের কারণে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে বলে জানা যায়।

ফায়ার সার্ভিস জানিয়েছে, ডুবুরিদলের ৭ সদস্য নিরলস কাজ করে যাচ্ছেন। তবে এখন পর্যন্ত ট্যাক্সিক্যাব বা চালকের কোনো সন্ধান পাওয়া যায়নি।

এদিকে,নিমজ্জিত ক্যাব চালক ও গাড়িটির বিস্তারিত পরিচয় পাওয়া গেছে। আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের এক্সিও ২০১২ মডেলের গাড়ি ছিল এটি। চালকের নাম জিয়াউর রহমান। তার বাড়ি ফরিদপুরের বোয়ালমারিতে।

এ বিষয়ে ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের উপ-পরিচালক ফজলুল হক জানান, দূর্ঘটনার খবর পেয়ে আজ (২২ জুলাই) সকালে ঘটনাস্থলে আসি। চালক জিয়াউর রহমান সাভার থেকে ঢাকায় আসছিলেন। তবে ট্যাক্সিক্যাবে যাত্রী ছিল কিনা সেটা সম্পর্কে নিশ্চিত নই।

সর্বশেষ অবস্থা সম্পর্কে জানতে চাইলে মুঠোফোনে আমিনবাজার ফুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ জামাল উদ্দিন বলেন, আমি ঘটনাস্থল থেকে মাত্র চলে এসেছি। এখনও পর্যন্ত ট্যাক্সি ক্যাব কিংবা চালকের সন্ধান পাওয়া যায়নি। নদীতে তীব্র স্রোতের ভিতরেও ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত, গতকাল রবিবার (২১ জুলাই) রাত আনুমানিক  ৮টার দিকে ঢাকাগামী হলুদ রঙের একটি ট্যাক্সিক্যাব  ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার সালেহপুর ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। ঘটনার পর তীব্র স্রোতের কারণে রাত ১টায় উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে কোনো সন্ধান না মেলায় গতকাল রাত ৩টায় উদ্ধার অভিযান সাময়িক স্থগিত করা হয়। সোমবার (২২ জুলাই) সকাল থেকে আবারও উদ্ধার অভিযান শুরু হয়ে এই প্রতিবেদন লেখা পর্যন্ত চলছে।