ধামরাইয়ে মাদক ব্যবাসীয়দের শাস্তির দাবিতে মানববন্ধন

আগের সংবাদ
সাভারে প্রিপেইড মিটার বন্ধের দাবি বিক্ষোভ, প্রিপেইড মিটার বন্ধের দাবি বিক্ষোভ, সাভারে প্রিপেইড মিটার বন্ধের দাবি মানববন্ধন, প্রিপেইড মিটার বন্ধের দাবি মানববন্ধন,

সাভারে প্রিপেইড মিটার বন্ধের দাবিতে বিক্ষোভ

পরের সংবাদ

ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে জাবি শিক্ষক সমিতির মানববন্ধন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:৪৩ অপরাহ্ণ, ০৮/০৭/১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার:

ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৮ জুলাই) দুপুর ১২ টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক সুমনা গুপ্তা’র সঞ্চালনায় অনুষ্ঠানে সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক রাশেদা আখতার বলেন, ধর্ষণের ঘটনা ঘটার অল্প সময়ের মধ্যে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। বিচারের যে দীর্ঘসূত্রিতা এতে অনেকের ধৈর্য থাকেনা।

মানববন্ধনে অন্যান্যের ভিতরে আরও বক্তব্য রাখেন-দর্শন বিভাগের অধ্যাপক মোহাম্মদ কামরুল আহসান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক সোহেল রানা প্রমুখ। এসময় বক্তারা বলেন, দেশে এখন প্রতিবাদ জানিয়ে কাজ হয়না। তাই এই থেকে উত্তরনের জন্য আমাদের শিক্ষকদেরও চিন্তার জায়গায় পরিবর্তন দরকার।

সম্প্রতি ঘটে যাওয়া সায়মা হত্যাকান্ড কোন বিচ্ছিন্ন ঘটনা নয় উল্লেখ করে বক্তারা আরও জানান, আমাদের ছেলেমেয়েরা নিরাপদে থাকুক এবং নিরাপদে চলাচল করুক।