ধর্মের কারণে অভিনয় ছাড়ছেন জায়রা ওয়াসিম

0
51
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক: কাশ্মীরের মেয়ে জায়রা ওয়াসিম। পাঁচ বছর আগে পা দিয়েছিলেন বলিউডে। বলিউডের পারফেকশনিস্ট আমির খানের ‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান জায়রা।

এরপর তাকে নিয়ে নির্মিত হয় ‘সিক্রেট সুপারস্টার’। ছবিতে জায়রা ওয়াসিম ছিলেন মূল ভূমিকায়। আমির খানই প্রযোজনা করেন ছবিটি।

জনপ্রিয়তার এমন সময় কঠিন এক সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বলিউডকে বিদায় বলেছেন এই অভিনেত্রী। ফেসবুক স্ট্যাটাসে এই খবরের জানান দেন ১৮ বছর বয়সী জায়রা।

সিনেমাতে কাজ না করতে চাওয়ার কারণ হিসেবে তিনি লিখেছেন- ‘সিনেমায় কাজ করার জন্য আমি ধর্ম (ইসলাম) পালনে সময় দিতে পারছি না। আমার হাতেই আমার ধর্ম হুমকিতে পড়েছে।’

জায়রা ওয়াসিম তার লেখা শুরু করেছেন আনন্দের বার্তা দিয়ে। বলিউডে তার শুরুটাই অনেক ঝলমলে। তিনি নিজেই স্বীকার করেছেন যে, তিনি নতুন প্রজন্মের রোল মডেল হয়ে উঠছিলেন। কিন্তু তারপরও তিনি বলিউড ছেড়ে দিতে চান।

জায়রা লিখেছেন- পাঁচ বছর পর আমার স্বীকার করতেই হচ্ছে যে আমি আসলে এই (বলিউড) জীবনে সুখি না। বলিউডে আমি সবার সাহায্য পেয়েছি। কিন্তু এই পথটা সম্পূর্ণ অজ্ঞতায় ভরা। এখানে হয়ত আমি থাকতে পারব, কিন্তু আমি আমার ঈমান থেকে অনেক দূরে চলে যাব। আমি আলোর পথে থাকতে চাই।’

জায়রা ওয়াসিফ সম্প্রতি ‘স্কাই ইজ পিঙ্ক’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন। এতে জায়রার সঙ্গে আছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আক্তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here