আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আগের সংবাদ

প্রেম টিকিয়ে রাখতে যে ভুলগুলো করবেন না

পরের সংবাদ

সাভারে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:০২ অপরাহ্ণ, ২৫/০৬/১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার:

সাভারে ৫ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইদ্রিস মিয়া নামের এক শিক্ষককে মারধর করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। পরে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সাভার মডেল থানার একটি অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার অভিযুক্ত অধ্যক্ষকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। এর আগে, সোমবার রাতে সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লায় মাদানীয়া তালীমুল কুরআন বালিকা মাদ্রাসায় শিশু ছাত্রীকে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত ইদ্রিস মিয়ার বাড়ি মাদারীপুর জেলার কালকিনি থানার মাদারীপুর গ্রামে।

মেয়ের বাবা জানান, আমার মেয়ে সাভার মডেল থানাস্থ তালীমুল কুরআন মাদ্রাসায় পড়াশোনা করে। আমি প্রতিদিন মেয়েকে সকালে দিয়ে আসতাম এবং বিকালে নিয়ে আসতাম। প্রতিদিনের ন্যায় গতকাল আমার মেয়ে মাদ্রাসায় আসলে ওই মাদ্রাসা শিক্ষক মো. ইদ্রিস উনার রুমে আমার মেয়েকে ডেকে নেয়। পরে তিনি আমার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে হাত বুলানো শুরু করে। আমার মেয়ে কান্না শুরু করলে ওই শিক্ষক মেয়েকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো শুরু করে। এছাড়া তিনি মেয়েকে হুমকি দেন আমার মেয়ে যেন কারো নিকটে কিছু না বলে।

এ ব্যপারে সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, আটক ইদ্রিস মিয়াকে  ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।