আশুলিয়ায় ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষণকারী গ্রেফতার।

আগের সংবাদ

মরণ ফাঁদে পরিণত হয়েছে আশুলিয়ার বঙ্গবন্ধু রোড

পরের সংবাদ

সাভারে আওয়ামীলীগের জন্ম বার্ষিকী পালিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:০১ অপরাহ্ণ, ২৩/০৬/১৯

মনিরুজ্জামান, সাভারঃ

সারা দেশের মতো সাভারেও বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে আওয়ামীলীগের ৭০ বছর পূর্তি উদযাপন করেছে সাভার উপজেলা আওয়ামীলীগ।

সরকারের দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী ও সাভারের স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উপজলো আওয়ামীলীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বদানকারী জাতির জনক শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠনের ৭০ বছর পূর্তিতে কেক কেটে বেলা ১১টায় কর্মসূচির সূচনা করেন।

সাভার উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হতে থাকেন সাভার উপজেলা চত্তরে।

এসময় ঘোড়ার গাড়ীতে চড়ে ঢাকা-আরিচা মহাসড়কে দলীয় নেতাকর্মীদের নিয়ে শোভাযাত্রায় অংশ নেন ঢাকা-১৯ আসনের সাংসদ ডা. এনামুর রহমান।

শোভাযাত্রায় আরো অংশনেন সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌরসভার মেয়র আব্দুল গনি, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান হাসিনা দৌলা, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সানা উল্লা সানা, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধূরী সুমি, সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জু দেওয়ান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, যুগ্ন-আহ্বায়ক মইনুল ইসলাম ভুঁইয়া, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

মহাসড়কে শোভাযাত্রা শেষে সাভার উপজেলা চত্তরে গিয়ে আওয়ামীলীগের জন্ম বার্ষিকীর কর্মসূচী শেষ হয়।