ধামরাইয়ে বৃদ্ধের কাছে প্রতিবন্ধী তরুণী ধর্ষণের শিকার

আগের সংবাদ

সাভারে আওয়ামীলীগের জন্ম বার্ষিকী পালিত

পরের সংবাদ

আশুলিয়ায় ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষণকারী গ্রেফতার।

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৮:৫৬ অপরাহ্ণ, ২০/০৬/১৯

হাসান ভূ্ইয়া, আশুলিয়া:

আশুলিয়ায় চাঞ্চল্যকর ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষণকারী মোঃ জামশেদকে (২০) আটক করেছে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল। বৃহষ্পতিবার ২টার দিকে আশুলিয়া থানাধীন ধনাইদ এলাকার ইউসুফ মার্কেট এর সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক জামশেদ গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার বালাবাবুনিয়া গ্রামের মোঃ আব্দুল হান্নান খন্দকার (আইয়ুব নবী) এর ছেলে। বর্তমানে সে আশুলিয়া ধনাইদ ইউসুফ মার্কেট এলাকার ওয়াব এর ভাড়া বাসায় থাকতেন।

র‌্যাব জানায়, পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষনের ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনার পর থেকে আসামী পলাতক ছিল। র‌্যাব-১ এর একটি আভিযানিক দল ধর্ষণকারীসহ তার সহযোগীদেরকে গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। সেই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে আশুলিয়া থানাধীন ধনাইদ ইউসুফ মার্কেট এর সামনে থেকে তাকে আটক করে।

গ্রেফতারকৃত আসামীকে থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে বলেও জানান র‌্যাব।

উল্লেখ্য যে, গত সোমবার বিকেলে আশুলিয়ার ধনাইদ ইউসুফ মার্কেট এলাকায় ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে জামশেদ ও রাবেয়া বেগমরে বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার দুপুরে এ ঘটনার সাথে জড়িত প্রতিবেশী গৃহবধূ রাবেয়া বেগমকে আটক করে পুলিশ।