সাভারে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

আগের সংবাদ

আশুলিয়ায় বাঁশঝাড় থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

পরের সংবাদ

লুঙ্গিবাহিনী ডাকাত দলের ১৭ সদস্য গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:২৩ অপরাহ্ণ, ১৪/০৬/১৯

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:

লুঙ্গিবাহিনী নামে খ্যাত ৩ দলের ১৭জন ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা পুলিশ। তাদের বিরুদ্ধে পুলিশের এসআই অপহরন, মোটরসাইকেল ছিনতাই, ডাকাতি ও হত্যা মামলা সহ একাধিক মামলা রয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত অস্ত্রসহ ডাকাতি ও ছিনতাইকাজে ব্যবহিত বিভিন্ন মালামাল।

শুক্রবার দুপুরে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে গনমাধ্যমকে এসব তথ্য জানান ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।

ইতিমধ্যে ডাকাতদের দলনেতা রিপন হোসেন গত ০৮ জুন কেরানীগঞ্জে ও মোটা বাবুল মিয়াকে ১০ জুন আশুলিয়ায় বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, গত ২৩ মে নবাবগঞ্জের একটি ডাকাতি মামলা তদন্তে করতে গিয়ে লুঙ্গীবাহিনীখ্যাত ডাকাতদলের চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। তাদের ৩ টি দলে ৫০ জনের ডাকাত সদস্য রয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতি, হত্যা, অপহরন ও অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা মুলত ঢাকাসহ সাভার, আশুলিয়া, দোহর, নবাবগঞ্জ, মুন্সিগঞ্জ এলাকায় ডাকাতি করে আসছিলো। তারা ঢাকার বিভিন্ন স্থানে বসবাস করে আসছিলো।

এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ ও সাভার ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশারসহ অন্যান্যরা।