গণস্বাস্থ্যের সেই নবজাতকের দত্তক নিলেন কৃষিবিদ দম্পতি

আগের সংবাদ

আশুলিয়ায় নারীর মরদেহ উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামী পলাতক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:২৮ অপরাহ্ণ, ১২/০৬/১৯

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় জেসমিন বেগম নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে নিহতের ঘাতক স্বামী পলাতক রয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

বুধবার দুপুরে আশুলিয়ার মির্জানগর এলাকার খালেক মিয়ার মালিকাধীন বাড়ির একটি কক্ষ থেকে এই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূ জেসমিন বেগমের গ্রামের বাড়ি ঢাকা জেলার ধামরাই থানার কালামপুর এলাকায়। সে এই এলাকায় স্বামীর সাথে ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় কাজ করতেন। তবে তার স্বামীর কোন পরিচয় পাওয়া যায়নি।

প্রতিবেশীরা জানান, কিছু দিন আগেই খালেক মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তারা। আজ সকালে ঘরের দরজা খোলা থাকলেও তাদের কোন শব্দ শুনতে না পেয়ে এগিয়ে গিয়ে দেখা যায়, গলায় ওড়না পেচানো অবস্থায় জেসমিনের মৃতদেহ বিছানার উপর পড়ে আছে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার এস আই মিরাজ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, গৃহবধূকে ওড়না দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়াও নিহতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। ঘাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।