পুত্রের চেয়ে মাত্র দেড় বছরের বড় পিতা!

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক: কুড়িগ্রামে পুত্রের চেয়ে মাত্র দেড় বছরের বড় পিতা! আশ্চর্যজনক মনে হলেও এমনই অবাস্তব ঘটনা ঘটেছে উলিপুর উপজেলার আবু বকর সিনিয়র মাদরাসার পিয়ন নিয়োগের ক্ষেত্রে।

অনুসন্ধান ও অভিযোগ সূত্রে জানা যায়, উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নে তবকপুর আবু বকর সিনিয়র মাদরাসায় ২০১৬ সালে ৪র্থ শ্রেণির কর্মচারী নিয়োগ দেয়া হয়। এ সময় আনোয়ারুল ইসলাম এবং কাবিল উদ্দিন পিয়ন পদে নিয়োগ পান। আনোয়ারুল ইসলাম একই ইউনিয়নের খামার তবকপুর গ্রামের মৃত উমর আলীর ছেলে। নিয়োগ পাওয়ার পর নভেম্বর মাসেই যোগদান করেন এই দুজন।

অভিযোগে জানা যায়, আনোয়ারুল ইসলাম ও কাবিল উদ্দিন দুজনই ৫ম শ্রেণি পাস হলেও নিয়োগে দেখানো হয় তারা ৮ম শ্রেণি পাস। এই দুজনের এমপিও হয় ২০১৮ সালের মার্চ মাসে। এমপিও শিটে দেখা যায় ইনডেক্স ২১২১৭৮৫ নম্বরে আনোয়ারুল ইসলামের জন্ম তারিখ ২৭ ফেব্রুয়ারি ১৯৯৫ খ্রি:। আর তার জাতীয় পরিচয়পত্রে দেখা যায়, জন্ম ২৭ ফেব্রুয়ারি ১৯৭৮ খ্রি:। পিতা-উমর আলী, মাতা- মোছা. শেফালী বেগম। শিক্ষাগত যোগ্যতা ৫ম শ্রেণি। গ্রাম-খামার তবকপুর(০৭৬৩)। ভোটার সিরিয়াল নং- ৫৮৩ এবং ভোটার নং-৪৯০৭৬৩৬৩৪৩৩৭। মূলত তিনি চাকরিতে যোগদানের সময় বয়স লুকালেও তার জাতীয় পরিচয়পত্রে আসল বয়স লিখেছেন।

বিস্তারিত জানতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here