ধামরাই

তিতাসের পাইপের উপর ওভারব্রিজের পিলার, দূর্ঘটনার আশঙ্কা

আগের সংবাদ

সাভারে বাসের ধাক্কায় প্রাণ গেল ভিক্ষুকের

পরের সংবাদ

শ্রমিক নিহতের গুজবে দেড় ঘণ্টা সড়ক অবরোধ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৩৩ অপরাহ্ণ, ১৯/০৫/১৯

নিজস্ব প্রতিবেদক, ধামরাই:

ধামরাইয়ে শ্রমিকবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শ্রমিক মৃত্যুর গুজবে ছড়িয়ে পড়লে প্রায় দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন শ্রমিকরা। এ ঘটনায় ২০ জন শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে ধামরাইয়ের বাধুলি এলাকায় ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করেন রাইজিং গ্রুপের মাহমুদা অ্যাটার্চ লি. কারখানার শ্রমিকরা।

আন্দলনকৃত শ্রমিকরা জানান, সকালে কাজে যোগ দেয়ার জন্য কারখানার বাসে করে অফিস যাচ্ছিলেন তারা। পরে ধামরাইয়ের বাধুলি এলাকায় পৌছালে পথিমধ্যে তাদের বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ২০ জন শ্রমিক আহত হর। পরে তাদের উদ্ধার করে কারখানায় নেয়ার পর আহতদের কে অ্যাম্বুলেন্সে না নিয়ে তাদের বাসে করে হাসপাতালে পাঠানো হলে বিক্ষোভ করতে থাকেন তারা। পরে এক শ্রমিক নিহতের গুজব ছড়ালে মহাসড়কে নেমে আসেন শ্রমিকরা। প্রায় দেড় ঘণ্টা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

এ সময় তারা অভিযোগ করে বলেন, তাদের কারখানায় অ্যাম্বুলেন্স নেই, ভালো ডাক্তার তো দূরের কথা একটি ভালো সেবিকাও (নার্স) নেই। এ সময় কারখানায় অ্যাম্বুলেন্স, ডাক্তার ও নার্সের দাবি জানান তারা। পরে তাদের দাবি পূরণের আশ্বাস দিলে দেড়ঘণ্টা পর রাস্তা থেকে সরে যান।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা বলেন, শ্রমিকদের রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়েছে। অল্প সময়ের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।