মন্ত্রিসভায় পুনর্বিন্যাস, ডা. মুরাদ স্বাস্থ্য থেকে তথ্যে

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক: স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে।

রোববার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব (বিধি) শফিউল আজিম বিষয়টি নিশ্চিত করেছেন।

বর্তমানে স্বাস্থ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন জাহিদ মালেক। স্বাস্থ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না বলে ইতোমধ্যে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। এর মধ্যেই এই রদবদল আনা হলো।

এছাড়া ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারকে একই মন্ত্রণালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী করা হয়েছে। এ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে। এখন আর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ মোস্তাফা জব্বারের নিয়ন্ত্রণে থাকল না।

এদিকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী করা হয়েছে তাজুল ইসলামকে। তাজুল ইসলামকে আগে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী ও স্বপন ভট্টচার্যকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছিল।

একই মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন স্বপন ভট্টাচার্য। এখানে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ওপর কর্তৃত্ব হারালেন তাজুল ইসলাম

সূত্র ও বিস্তারিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here