আশুলিয়ায় মহাসড়কে চলন্ত বাসে ডাকাতি

আগের সংবাদ

আশুলিয়ায় পোষাক শ্রমিকের দুই পায়ে গুলি

পরের সংবাদ

আশুলিয়ায় ট্রাক নদীতে পরে ৪ জনের মৃত্যুসহ ৬ জনের মতৃদেহ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:৫৯ পূর্বাহ্ণ, ৩০/০১/১৯

হাসান ভূঁইয়া, আশুলিয়া এক্সপ্রেস:

আশুলিয়ায় ইট বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে নদীতে পড়ে যায়। এ ঘটনায় নিখোঁজ ৪ জনেই মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ও দুইটি ডুবরি দল ঘটনাস্থলে উদ্ধার কাজ করে।

মঙ্গলবার সকাল ৭ টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর মহাড়কের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকার একটি ইটভাটা থেকে নিয়ে আসার নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদীতে পড়ে যায়। ট্রাকটিতে চালকসহ ৭ শ্রমিক ছিলো। এরমধ্যে ৩ জন সাতরে তীরে উঠলেও, নিখোঁজ হন ৪ জন। পরে ফায়ার সার্ভিসের ডুবরি দল প্রায় আড়াই ঘন্টা চেষ্টার পর পর্যায়ক্রমে নিখোঁজ চালক মুজাহিদ হোসেন, শ্রমিক শাহীন হোসেন, আরিফ মিয়া ও নিরাপত্তা কর্মী আবদুল কাদের মৃতদেহ উদ্ধার করে।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় প্রায় আড়াই ঘন্টা চেষ্টার পর পর্যায়ক্রমে নিখোঁজ ৪ জন ও ডুবে যাওয়া ট্রাকটিও উদ্ধার করা হয়।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে থানা পুলিশ। পরে নিহতদের মরদেহ থানায় নিয়ে আসে পুলিশ।

অন্যদিকে মঙ্গলবার ভোর আশুলিয়ার বাইপাইল এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় এক যুবক নিহত হন। এছাড়াও আশুলিয়ার নয়ারহাটের বংশী নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক নারীর মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।