কবির সরকারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান ইয়ারপুরবাসী

Print Friendly, PDF & Email

হাসান ভূঁইয়া, আশুলিয়া এক্সপ্রেস:

ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন একটি ব্যস্ততম এলাকা। শিল্পাঞ্চলের গুরুত্বপূর্ণ ইউনিয়ন হওয়ার সত্তেও ইয়ারপুরে তেমন কোন অবকাঠামোগত উন্নয়ন ঘটেনি, ফলে দূর্বিসহ জীবন-যাপন করছে লক্ষ লক্ষ শ্রমিক। শ্রমিকের আবাসস্থলে গড়ে উঠেনি নাগারিক সুবিধার জন্য প্রয়োজনীয় ড্রেনেজ ব্যবস্থা, সরকারী হাসপাতাল, নেই প্রয়োজনীয় সরকারী প্রাইমারী ও মাধ্যমিক স্কুল, নেই কোন সরকারী কলেজ। এদিকে সারা বাংলাদেশে সড়ক ও মহাসড়কে বর্তমান আওয়ামী লীগ সরকার যেভাবে উন্নয়ন করেছেন, সেভাবে চোখে পরছে না ইয়ারপুর ইউনিয়নে। তাই স্থানীয়রা আগামী ইউপি নির্বাচনে আশুলিয়া থানা যুবলীগ এর আহবায়ক মোঃ কবির হোসেন সরকারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান। যেহেতু কবির হোসেন সরকার থানা যুবলীগ এর আহ্বায়ত সেহেতু তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার সকল সমস্যা সমাধানে ও উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে মনে করছেন স্থানীয়রা।

বাংলাদেশ সরকারের নব-গঠিত মন্ত্রি সভার ত্রান ও দৃর্যোগ প্রতিমন্ত্রি ডা. এনামুর রহমান সারা বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত একজন সংসদ সদস্য। যার পিছনে ও দূঃসময়ে অতন্দ্র প্রহরীর মত ভ’মিকা আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকার।

এদিকে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক এর দায়িত্ব পাওয়ার পর থেকে সন্ত্রাস, চাঁদাবাজী, মাদক ও ভূমিদূস্যতাসহ বিভিন্ন ধরনের অপরাধ দূর করতে যুবলীগের নেতাকর্মীদের নিয়ে নিঃরলস পরিশ্রম করে যাচ্ছেন মোঃ কবির হোসেন সরকার। ইয়ারপুর বাসীর বিশ্বাস তারই পক্ষে সম্ভব সন্ত্রাস, চাঁদাবাজী, মাদক ও ভ’মিদূস্যতাসহ বিভিন্ন ধরনের অপরাধ পুরোপুরি নিয়ন্ত্রণে রেখে পিছিয়ে পড়া মানুষদের ভাগ্যের দ্রুত উন্নয়ন ঘটানো। তাই ইয়ারপুর ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও রাজনৈতিক স্থিতিশীলতার কথা বিবেচনা করে মোঃ কবির হোসেন সরকারকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়া উচিত বলে মনে করেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ এর আহবায়ক মোঃ নুরুল আমিন সরকার।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া বলেন, আশুলিয়া থানা যুবলীগের দূঃসময়ে দায়িত্ব গ্রহণ করে যেভাবে থানা যুবলীগকে শক্তিশালী ও সুশৃঙ্খল করেছে। তেমনি ভাবে ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে ইয়ারপুর কে একটি মডেল ও শ্রমিকদের বসবাস যোগ্য একটি আধুনিক শিল্পাঞ্চলে পরিনত করবেন বলে আমি মনে করি।

এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগ এর আহবায়ক মোঃ কবির হোসেন সরকার বলেন, দল আমাকে মনোনয়ন দিলে এবং ইয়ারপুর বাসি আমাকে ভোট দিয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করলে, তাহলে ইয়ারপুরকে আমি আধুনিক শিল্পাঞ্চলে পরিনত করবো। সেই সাথে ইয়ারপুরের সন্ত্রাস, চাদাবাজসহ সব ধরনের অপরাধ পুরোপুরি নিয়ন্ত্রণে রেখে পিছিয়ে পড়া মানুষদের ভাগ্যের দ্রুত উন্নয়ন ঘটানোর জন্য কাজ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here