আশুলিয়ায় মদ ও বিয়ারসহ আটক ১; গাড়ী জব্দ

আগের সংবাদ

আশুলিয়ায় আপন ভাইকে কুপিয়ে হত্যা

পরের সংবাদ

আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

হাসান ভূঁইয়া

প্রকাশিত :২:০২ অপরাহ্ণ, ১০/১১/১৮

হাসান ভূঁইয়া, আশুলিয়া এক্সপ্রেস:

আশুলিয়ায় বয়স্ক বাবাকে মারধর করে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে অপহরনের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত জরিনার মৃতদেহ আশুলিয়ার মরাগাং থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাতে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত জরিনা খাতুন সিরাজগঞ্জের চৌহালী থানার খাস কাওলীয়া গ্রামের আকবর আলীর মেয়ে। এঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহতের বাবা আকবর আলী জানান, সকালে তারা দুজন আশুলিয়ার গাজিরচট এলাকায় নাতনীর বাসায় বেড়াতে আসেন। সন্ধ্যায় বাবা ও মেয়ে সিরাজগঞ্জ নিজ বাড়ি ফিরে যাওয়ার উদ্দেশ্যে আশুলিয়ার ইউনিক থেকে টাঙ্গাইলগামী একটি বাসে উঠেন । তবে বাসটি টাঙ্গাইল না গিয়ে কয়েক ঘন্টা বিভিন্ন স্থান ঘুরে আবার আশুলিয়ার দিকে চলে আসে। পরে বাসটি আশুলিয়ার মরাগাং এলাকায় পৌছালে নিহতের বাবাকে মারধর করে মোবাইল ফোন টাকাপয়সা ছিনিয়ে নিয়ে চলন্ত বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা। এসময় আহত অবস্থায় স্থানীয়দের সহযোগীতায় নিহতের বাবা টহল পুলিশকে ঘটনাটি জানালে তারা প্রায় দুই কিলোমিটার সামনে গিয়ে মহাসড়কের পাশ থেকে মেয়ে জরিনা খাতুনের মরদেহ দেখতে পায়।

এ ঘটনায় নিহতের মেয়ের জামাতা নুর ইসলাম বাদী হয়ে বাসের চালক, হেলপারসহ অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। এছাড়া বাস ও ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানান আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জাবেদ মাসুদ (ওসি তদন্ত)।