আশুলিয়ায় স্বাধীনবাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আগের সংবাদ

আশুলিয়ায় ৫১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

পরের সংবাদ

আশুলিয়ায় গণধর্ষনের অভিযোগে আটক ৩

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:১০ অপরাহ্ণ, ৩১/১০/১৮

হাসান ভূইয়া, আশুলিয়া  এক্সপ্রেস:

আশুলিয়ার এক নারীকে গণধর্ষনের অভিযোগে তিন জনকে আটক করেছে থানা পুলিশ। পরে আটককৃতদের ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভ’ক্তভোগীর পরিবার ৫ জনকে আসামী করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছে।
বুধবার দুপুরে আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার বালিরটেকের ফরহাদ মিয়ার ছেলে মেহেদী হাসান (১৯), কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার আব্দুল হামিদের ছেলে রেজাউল করীম (১৮) ও রংপুর জেলার মিঠাপুকুর থানার দুুুদু মিয়ার ছেলে মুছা মিয়া (১৮)।

অপর দিকে পলাতক দুই আসামী হলেন, নড়াইল জেলার নড়াগাতি থানার লিটন শেখের ছেলে সুজন (২০) ও কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার ইনসার আলীর ছেলে নূরে আলম (১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার ওই নারী আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় তার খালাতো বোনের বাড়ি বেড়াতে আসে। গতকাল রাত ৯টার দিকে নিকটবর্তী এক আত্মীয়ের বাসা থেকে ফেরার সময় পলাশবাড়ির বটতলা লেবুবাগান এলাকায় পৌছালে অভিযুক্তরা তার পথ রোধ করে এবং তার ওড়না দিয়ে মুখ বেধে জোরপুর্বক পার্শবর্তী কলাবাগানে নিয়ে পালাক্রমে ধর্ষন করে ফেলে যায়। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি শেখ রেজাউল হক দীপু বলেন, এ ঘটনায় তার পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তিন জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে এবং এ ঘটনার সাথে জরিত বাকি দুই সদস্যকে আটকের চেষ্টা চলছে।