সাভারে ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আগের সংবাদ

আশুলিয়ায় মোটরসাইকেল ডাকাতিকালে আটক ৮

পরের সংবাদ

সাভারে অপহৃত কলেজ ছাত্র মিরপুর থেকে উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:৩৭ অপরাহ্ণ, ২০/১০/১৮

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:

সাভারের বিরুলিয়া থেকে অপহরনের দুইদিন পর মিরপুর এলাকার একটি বাসা থেকে কলেজ ছাত্র সাকিল আহমেদকে উদ্ধার করেছে পুলিশ। এসময় মোহাম্মদপুর টাউন হল থেকে ৩ অপহরণকারীকে আটক করা হয়।

শুক্রবার দিবাগত রাতে তাদের আটক ও কলেজ ছাত্র সাকিল আহমেদকে উদ্ধার করা হয়। শনিবার দুপুরে আটক ৩ অপহরণকারী ৭ দিনের রিমান্ড আদালতে পাঠানো হয়।

অপহরকারীরা হলো-চাঁদপুরের হাজীগঞ্জ থানার ইসলামপুর গ্রামে আবদুল কুদ্দুসের ছেলে আরিয়ান মাসুদ। ঠাকুরগাঁওয়ের সদর থানার হায়দার আলীর ছেলে আরমান শাহারিয়ার ও অপরজন কেরানীগঞ্জের আটিবাড়ি গ্রামের মৃত শাসমুল আলমের ছেলে হোসেন রাব্বি। এদিকে এঘটনায় তাজনজিরুল ইসলাম নামে আরও এক অপহরণকারী পালাতক রয়েছে।

ভুক্তভোগীর বাবা খোকন মিয়া জানান, গত বৃহস্পতিবার বিকালে পূর্ব পরিচিত মাসুদ আমার ছেলে ঘুরতে যাওয়া কথা বলে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করে পাওয়া য়ায়নি। পরে রাতে একটি মোবাইল নম্বর থেকে ফোন করে মুক্তিপণ দাবী করে ছেলে বাঁচাতে। ছেলেকে বাঁচাতে বিভিন্ন ধাপে বিকাশে তাদেরকে ১ লাখ টাকা দেই। পাশাপাশি অপহরনের বিষয়টি লিখিত ভাবে পুলিশকে অবহিত করি। পরে পুলিশ অভিযান চালিয়ে আমার ছেলেকে উদ্ধার করেন।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার এস আই আজগর আলী জানান, বিকাশে টাকা লেনদেনের ঘটনাকে কেন্দ্রে করে মোহাম্মদপুর টাউন হল এলাকার একটি বিকাশের দোকানের সামনে থেকে ৩ অপহরনকারীকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মিরপুর এলাকার একটি বাসা থেকে সাকিলকে উদ্ধার করা হয়। তবে সেখানে থাকা তানজিরুল ইসলাম নামে এক অপহরনকারী কৌশলে পালিয়ে যায়।

তাকে আটকের চেষ্টা চলেছে ও আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।