আশুলিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আগের সংবাদ

সাভারে হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পরের সংবাদ

আশুলিয়ায় গাড়ি চালককে পিটিয়ে হত্যা

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৫৮ অপরাহ্ণ, ১৮/০৯/১৮

হাসান ভূইয়া, আশুলিয়া এক্সপ্রেস:

আশুলিয়ায় দোকানের সামনে গাড়ি রাখায় চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দোকান মালিকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত মালিক ও তার ভাই পলাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।

মঙ্গলবার সকাল ৭ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নিরিবিলি বাসষ্ট্যান্ড এলাকার মেসার্স জুয়েল স্টীল এ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

নিহতের নাম আসলাম পাঠান (৪৫) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বাড়ইখালী খোরা কলেজ এলাকার মোঃ রশিদ পাঠানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে দোকানের সামনে গাড়ি রাখাকে কেন্দ্র করে মেসার্স জুয়েল স্টীল এ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক জুয়েলের সাথে আসলামের বাকবিত-া হয়। এসময় জুয়েল ও তার ভাই রুবেল আসলামকে রড দিয়ে এলোপাথারিভাবে মারতে থাকে। একপর্যায়ে আসলাম মাটিতে লুটিয়ে পড়লে কোন সাড়া শব্দ না করায় ভ্যানে করে গণস্বাস্থ্য হাসপাতালে পাঠায় জুয়েল ও তার ভাই রুবেল। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিজন কুমার দাস বলেন, পিটিয়ে হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের পর থেকে দোকান মালিক পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।