আশুলিয়ায় গণধর্ষনের ঘটনায় আটক ২

আগের সংবাদ

ধামরাইয়ে ট্রাকচাপায় ৩ বছরের শিশু নিহত

পরের সংবাদ

আশুলিয়ায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:৪৩ অপরাহ্ণ, ১৬/০৯/১৮

হাসান ভূইয়া, আশুলিয়া এক্সপ্রেস :

আশুলিয়া থানা যুবলীগ এর উদ্যোগে পোশাক শ্রমিকদের অংশগ্রহনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১২ টি দল অংশগ্রহণের মাধ্যমে দুই মাস ব্যাপী এ খেলা অনুষ্ঠিত হয়ে আসছিলো। এ সময় বিজয়ী দলকে ৩২” এলইডি ও রানার আপকে ১৯” এলইডি টিভি প্রদান করা হয়।

ফাইনালে ভূইয়া এন্টারপ্রাইজ বনাম ডুমিনেন্ড গার্মেন্টস ফুটবল টিম প্রতিযোগীতায় অংশ নেয়। তীব্র প্রতিযোগীতাপূর্ণ খেলাটি ২-২ গোলের সমতায় শেষ হয়। পরে টাইবেকারে ডুমিনেন্ড গার্মেন্টস ফুটবল টিমকে ৪-২ গোলে পরাজিত করে জয় নিশ্চিত করে ভূইয়া এন্টারপ্রাইজ।

শুক্রবার বিকেলে দক্ষিণ বাইপাইল এলাকার জনতা হাউজিং মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা উত্তর জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক দ্বীন মোহাম্মদ এর সভাপত্বিতে এ সময় আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মইনুল ইসলাম ভ’ইয়া, আশুলিয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক খোকা মুহাম্মদ চৌধুরী ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের ১ং যুগ্ম সাধারণ সম্পাদক টুটুল আহম্মেদ নয়ন ও দৈনিক বর্তমানের আশুলিয়া প্রতিনিধি হাসান ভূইয়াসহ স্থানীয় বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকসহ স্থানীয় সাধারণ মানুষ এই খেলা উপভোগ করেন। যুবলীগ নেতা মোঃ সোহাগের সার্বিক তত্বাবধায়নে আয়োজিত খেলাটি পরিচালনা করেন মোঃ নেছার উদ্দীন খাঁন ও রাসেল মোল্লা।