সাভারে নিখোঁজের একদিন পর নদী থেকে লাশ উদ্ধার

আগের সংবাদ

আশুলিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও চাল বিতরণ

পরের সংবাদ

আশুলিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:১৮ অপরাহ্ণ, ১৬/০৮/১৮

হাসান ভূইয়া, আশুলিয়া এক্সপ্রেস:

আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার দুপুরে বাইপাইলের এলাহী কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফিরোজ কবির, সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহ মুন্সী, ধামসোনা ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ এর আহবায়ক নুরুল আমিন সরকারসহ বাংলাদেশ আওমীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী গণ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়।