আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় শিল্প পুলিশের কনস্টেবল নিহত

আগের সংবাদ

জাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারী শিক্ষার্থীরা

পরের সংবাদ

সাভারে শ্রমিক কলোনীতে ডাকাতি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:১০ অপরাহ্ণ, ০৮/০৭/১৮

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:  সাভারে একটি শ্রমিক কলোনীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতরা দুই নারীকে শারীরিক ভাবে লাঞ্চিত করেছে । এছাড়া ডাকাতরা চারজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ০৫ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

রোববার ভোর রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকায় মাহিনুর ইসলামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানায়, ভোর রাতে ১০/১২ সদস্যের একদল ডাকাত বাড়িতে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে রাখে। এসময় ডাকাতরা নগদ ৩০ হাজার টাকা, কয়েক ভরি স্বর্ণালঙ্কার,তিনটি অটোরিকসা,কয়েকটি টেলিভিশন,বেশ কয়েকটি মোবাইল ফোন সহ প্রায় ০৫ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় ডাকাতি করতে বাধা দেওয়ায় ডাকাতরা রাশেদা (১৯) ও মনজিলা নামের (২৭) নামের দুই নারীকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। এঘটনায় ওই শ্রমিক কলোনীর আশেপাশের বাড়ি গুলোতে চরম আতঙ্ক বিরাজ করছে।

এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি মোহসিনুল কাদির জানায়, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবং এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।