ধামরাই

আশুলিয়ায় ভ্যান চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫

আগের সংবাদ

সাভারে শিশু অপহরনের ৩ দিন পর মরদেহ উদ্ধার, আটক ২

পরের সংবাদ

ধামরাইয়ে ফুটবল খেলতে গিয়ে লাশ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:১৩ অপরাহ্ণ, ০৪/০৭/১৮

নিজস্ব প্রতিনিধি, আশুলিয়া এক্সপ্রেস:

ঢাকা জেলার ধামরাইয়ে ফুটবল খেলতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরে এল সুমন নামের এক ফুটবল প্রেমী। বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত সুমনের বাড়ী ধামরাই উপজেলার কুশুরা গ্রামে।

জানা যায়, গত সোমবার কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বন্ধুদের সাথে ফুটবল খেলার সময় প্রতিপক্ষকে গোল দিতে গিয়ে তার বুকে লাথি লাগলে সে মাটিতে লুটিয়ে পরে। পরে তার নাক, মুখ ও কান দিয়ে রক্তক্ষরণ হতে থাকে। এ অবস্থায় তাকে ধামরাইয়ের কসমস নামে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা অবহেলা হওয়ায় তার অবস্থার অবনতি হয়। পরে মঙ্গলবার রাত দুইটার দিকে সুমনকে আনা হয় সাভারের একটি প্রাইভেট হাসপাতালে। সেখান থেকে তারা সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দিলে ঐ রাতেই তাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকাল দশটার দিকে সুমনের মৃত্যু হয়।

সুমনের পরিবার জানায়, ধামরাইয়ে কসমস নামে একটি প্রাইভেট হাসপাতালে সুমনকে ভর্তি করানো হলে সেখানে তার চিকিৎসা অবহেলা হয়। গুরুতর অসুস্থ সুমনকে প্যাথলজি টেষ্ট করানোর জন্য পাঠনো হয় সাভারের বিভিন্ন হাসপাতালে। দুই দিন পার হয়ে গেলেও ছেলের সঠিক চিকিৎসা পাইনি।