আশুলিয়ায় রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান হত্যা মামলার ২ আসামী গ্রেপ্তার

আগের সংবাদ

সাভারে চোলাই মদসহ আটক ২

পরের সংবাদ

আশুলিয়ায় ছুরিঘাতে আহত সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৪:৪৪ অপরাহ্ণ, ০৪/০৬/১৮

আশুলিয়া এক্সপ্রেস প্রতিবেদক :
আশুলিয়ার গাজীরচট এলাকায় দুর্বৃত্তদের ছুরিঘাতে আহত সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট আরিফুল ইসলামের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় অজ্ঞাতদের আসামী করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন নিহতরে স্ত্রী বিউটি আক্তার জুঁই । তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।
সোমবার ভোর রাতে ঢাকা ক্যান্টেমেন্টর সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। ময়নাতদন্ত শেষে নিহতের মৃতদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।
নিহত সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট আরিফুল ইসলাম গোপালগঞ্জ সদর থানার চন্দ্রদিগুলী গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। বর্তমানে তিনি পরিবারসহ আশুলিয়ার ডেন্ডাবর কবরস্থান রোডে এনামুল হকের বাড়ির ভাড়া থাকতেন।
নিহতের ভাই তরিকুল ইসলাম মুঠোফোনে জানান, আরিফুল ইসলাম এখানে বেসরকারি একটি বহুতল নির্মানাধীন ভবনের তত্ত্ববোদায়ক হিসেবে দায়িত্বে ছিলেন। পাশাপাশি ভবনের জন্য বালু ও পাথর সরবরাহ করে আসছিলো। গত শনিবার রাত আড়াইটার দিকে কেউ ফোন করে জানায়, কাজের জন্য বালু এসেছে। ফলে তিনি বের হয়ে সেখানে যান। পরে স্থানীয়রা ভোরে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল জানান, নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। সেই রাতে যে নম্বরগুলো থেকে ফোন এসেছিলো, তাদের খোঁজ খবর নেয়া হচ্ছে। পাশাপাশি বিভিন্ন বিষয় মাথায় রেখে মামলাটি দ্রুত তদন্ত করা হচ্ছে। তবে পূর্বশত্রুতার জের ধরে এ ধরনের ঘটাতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।