ধামরাই

চলন্ত বাসে ডাকাতিকালে চালক খুন; আশুলিয়ায় বাসসহ চালকের মৃতদেহ উদ্ধার

আগের সংবাদ

সাভারে নকল করতে গিয়ে ধরা; ভবন থেকে পড়ে ছাত্রীর আত্নহত্যার চেষ্টা

পরের সংবাদ

ধামরাইয়ে ট্রাক চাপায় দুই ভাই নিহত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:৫৩ পূর্বাহ্ণ, ১৩/০২/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

ধামরাইয়ের ইসলামপুর এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেন ও সৌরভ হোসেন নামে দুই ভাই নিহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

সোমবার রাত ১০ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ইসলামপুরে এই সড়ক র্দুঘটনা ঘটে।

নিহত দুই সহোদর দেলোয়ার হোসেন ও সৌরভ হোসেন মাগুড়া জেলার সদর থানার শত্রুজাতপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে। নিহত দেলোয়ার ধামরাইয়ের জয়পুড়ায় প্লোট্রি ফার্মে ও সৌরভ হোসেন আশুলিয়ার পল্লীবিদ্যুৎতে কাজ করতো বলে জানা যায়।

ধামরাই থানার এস আই লুৎফর রহমান জানান, ছোট ভাই সৌরভকে পৌছে দিতে ধামরাইয়ের জয়পুড়া থেকে আশুলিয়ার নবীনগরের উদ্দেশ্যে মোটরসাইকেলে রওয়ানা হন। রাতে ১০ টার দিকে ধামরাইয়ের ইসলামপুরের কাছকাছি পৌছালে বিপরীত দিক থেকে দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়। এসময় তাদের গুরুতর আহত অবস্থায় ধামরাই স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেনকে মৃত ঘোষনা করেন ও সৌরভকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা। পরে চিকিৎসানাধীন অবস্থায় রাতে সৌরভও মারা যান। ক্ষতিগ্রস্থ মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ঘাতক চালক ও ট্রাকটি আটকের চেষ্ঠা চলছে বলেও জানান পুলিশ।