ধামরাইয়ে চালকে হত্যা করে অটোরিকসা ছিনতাই

আগের সংবাদ

আশুলিয়া থানা সেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষনা

পরের সংবাদ

আশুলিয়ায় ঘুষ দায়ে দুই পুলিশ কর্তা ক্লোজড

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:১৬ অপরাহ্ণ, ২৩/০১/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

সাধারণ মানুষকে জিম্মী করে ঘুষ আদায়ের অভিযোগে আশুলিয়া থানার দুই এএসআইকে ক্লোজড করেছে উধ্বর্তন কর্তৃপক্ষ । অভিযুক্ত দুই এএসআইকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন। অভিযুক্তরা হলেন-এ এস আই নান্টু কৃষ্ণ মজুমদার ও এএসআই রওশন আলী।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল জানান, গতরাতে আশুলিয়ার বারইপাড়া এলাকা থেকে ভাড়া করা হাইজ মাইক্রোবাস করে মাহবুবু নামে এক ব্যক্তিকে আটক করে ঘুষ দাবী করেন অভিযুক্ত এএসআইরা। পরে আটক ব্যক্তির স্ত্রী বিষয়টি থানায় অবহিত করলে পুলিশের আরেকটি দল তাদের থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে সতত্যা প্রমান পেয়ে উধ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশে দুই এএসআইকে ক্লোজড করা হয়।

হাইজ মাইক্রোবাসের চালক ও মালিক চান মিয়া জানান, গতকাল বিকালে আশুলিয়ার থানার দুই অফিসার আমার গাড়িটি ভাড়া করে। এসময় তাদের সঙ্গে থাকা একজন আসামীও ছিলো। পরে অফিসাররা তাকে নিয়ে আশুলিয়া বাজার এলাকায় যায়। পরে সেখান থেকে আশুলিয়ার জিরানী এলাকায় আসেন। কিছু পরে থানার আরেক পুলিশ কর্মকর্তা আরেকটি গাড়ি এসে ও দুই অফিসারের সঙ্গে কথা বলে। এরপরই আমার গাড়িসহ সবাইকে থানায় নিয়ে আসে। দুইঘন্টা পরে আমার গাড়িটি ছেড়ে দিলো অঅমি চলে আসি।

এদিকে এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশের সোর্স রাছেল নামে একজনকে আটক করা হয়েছে।