আশুলিয়ায় র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ আটক ২; গাড়ি জব্দ

আগের সংবাদ

সাভারে মৃত গরু জবাই করে মাংস বিক্রি; কসাই আটক

পরের সংবাদ

খালেদা জিয়ার জন্য পদ্মা সেতু টোল ফ্রি ঘোষনা স্বাস্থ্য মন্ত্রীর

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:০২ অপরাহ্ণ, ০৪/০১/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় নির্মাণাধীন পদ্মা সেতু নিয়ে খালেদা জিয়ার মন্তব্যের বিষয়ে স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাছিম বলেছেন, পদ্মা সেতুর কাজ সময় মতো শেষ হবে ও বিএনপির নেত্রী খালেদা জিয়া নিজেও নেতা কর্মী নিয়ে সেই পদ্মা সেতু পার হবেন। এছাড়া খালেদা জিয়ার জন্য পদ্মা সেতু টোল ফ্রি ব্যবস্থার ঘোষনাও দেন স্বাস্থ্য মন্তী।

বৃহস্পতিবার বিকেলে সাভারের পার্বতীনগর এলাকায় এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অডিটরিয়ামে সাভার উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে ইউনিয়ন  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসবসেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালায় যোগ দিয়ে এক বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন

মন্ত্রী এসময় আরও বলেন, একসময় বিএনপির নেত্রী বিশ্ব ব্যাংক ভুল বুঝিয়ে পদ্মা সেতু তৈরি করতে দেয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের টাকায় পদ্মা সেতু তৈরি করছেন।বিএনপি হিংসা থেকে পদ্মা সেতু নিয়ে উল্টে পাল্টা কথা বলছে। পাশাপাশি  বর্তমান সরকার জগনগনের দোড়গরায় স্বাস্থ্য সেবা পৌছে দিয়েছে, এজন্য সরকার দিন রাত কাজ করে যাচ্ছে।

ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সিরাজুল হক খান, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ সচিব ফয়েজ আহম্মদ, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ আবুল কালাম আজাদ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অতিরিক্ত সচিব ডাঃ কাজী মোস্তফা সারোয়ারসহ আরো অনেকে।

দিন ব্যাপি এ কর্মশালয় বিভিন্ন সরকারী দপ্তর ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।