সাভারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬; দেশীয় অস্ত্র উদ্ধার

আগের সংবাদ

খালেদা জিয়ার জন্য পদ্মা সেতু টোল ফ্রি ঘোষনা স্বাস্থ্য মন্ত্রীর

পরের সংবাদ

আশুলিয়ায় র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ আটক ২; গাড়ি জব্দ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৫:০৭ অপরাহ্ণ, ০৪/০১/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

নবীনগর চন্দ্রা মহাসড়কে আশুলিয়া থানা ফটকে অভিযান চালিয়ে ২ হাজার পিচ ফেন্সিডিলসহ দুজনকে আটক করেছে র‌্যাব। এছাড়া একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো গ-১২-৪৬৬৪) জব্দ করা হয়েছে।  আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে মহাসড়কের আশুলিয়া থানার প্রধান ফটকে র‌্যাব ৩ ও ৭ যৌথ অভিযান পরিচালনা করে তাদের আটক করে। প্রাথমিকভাবে আটককৃত শফিকুল ও অপরজন সোহেল।তাদের দুইজনের গ্রাসের বাড়ি ফরিদপুরের নগরকান্দা থানাধীন।

র‌্যাব ৩ এর উপ অধিনায়ক মেজর মারুফ বিষয়টি নিশ্চিত করে জানান, রাজশাহীর গোদাগাড়ি থেকে ফেন্সিডিল ভর্তি একটি প্রাইবেটকার রাজধানীর মোহাম্মদপুর উদ্দেশ্যে রওনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানার সামনে র‌্যাব অবস্থান নেয়। আশুলিযার থানা ফটক এলাকা এসে পৌছলে প্রাইভেট কারটি তল্লাশী করা হয়। এসময় প্রাইভেটকারের পিছনে সাতটি ব্যাগে প্রায় ২ হাজার পিচ ফেন্সিডিল পাওয়া যায়। পরে গাড়িতে থাকা দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদের জন্য প্রথমত র‌্যাব -৪ এর নবীনগর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে। এ অভিযানে সহযোগিতা করেছে র‌্যাব ৭ এর উপ অধিনায়ক মেজর সাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে একটি দল। এ বিষয়ে তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।