সাভারে রানা প্লাজার সোহেল রানার বিরুদ্ধে দুদুকের মামলা

আগের সংবাদ

সাভারে ট্যানারীতে শ্রমিক সংগঠনের ভবন ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ

পরের সংবাদ

আশুলিয়ায় এক নারীকে ঘিরে ৭ নারী; পলকেই সোনার চেইন গায়েব

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৪৭ অপরাহ্ণ, ০২/০১/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

গৃহবধূ মনিকা বেগম গাজীপুরের উদ্দেশ্যে আশুলিয়ার নবীনগর থেকে লোকাল বাসে রওয়ানা হন। ভীড়ের মধ্যে শিশু সন্তানকে কোলে নিয়ে দাড়িয়ে থাকেন। হঠাৎ করে বোরকা পরিহিত ৭ নারী আমার আশেপাশে ভীড় করে দাড়ায়। তাদের মধ্যে কেউ একজন অঅমার ও আমার সন্তানের স্বর্ণের চেইনটি ছিনিয়ে নেয়। কিছুই বুঝে উঠতে পারছিলাম না। বাসে থাকা অন্য এক নারীর সহযোগিতায় বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে অবহিত করি। পরে পুলিশ এসে তাদের আটক করেন।

এভাবেই আশুলিয়ার নবীনগরে ছিনতাই চক্রের ৭ নারী সদস্যকে আটক করেছে পুলিশ। তবে ভুক্তভোগীর খোয়া যাওয়া স্বর্ণের চেইন উদ্ধার করা যায়নি।

মঙ্গলবার সকালে আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ডে এক নারী চেইন ছিনতাইয়ের সময় হাতে নাতে আটক করেন এই ছিনতাই চক্রের ৭ জনকে। আটককৃতরা হলো-ফুলচান বেগম, জুলেহা বেগম, হানু বেগম, তাসলিমা বেগম, আজুফা, শারমিন ও শাসুরনাহার। তাদের সবাই ব্রাক্ষণবাড়িয়া জেলার বাসিন্ধা।

আশুলিয়া থানার এস আই লোকমান হোসেন জানান, ছিনতাইয়ের খবর পেয়ে হাতে নাতে ৭ জনকে আটক হয়েছে। এই চক্রটি দীর্ঘদিন কৌশলে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি ভুক্তভোগী নারীর খোয়া যাওয়া চেইন উদ্ধারের চেষ্টা চলছে।